যশোরে এক নবজাতককে হত্যার অভিযোগ

যশোর প্রতিনিধি: যশোরে এক নবজাতককে হত্যার অভিযোগ উঠেছে। নবজাতকের পিতা তার স্ত্রীর উপর এই অভিযোগ করেছেন। তাকে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নবজাতকের পিতা নাসির উদ্দিন আ. রাব্বি বলেন, তাদের প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে হয়। বিয়ের পর থেকে শুরু হয় পারিবারিক কলোহ। এক পর্যায়ে তার স্ত্রী উম্মে সালমা মলির গর্ভে সন্তান আসে। তবুও থেমে নেই সংসারের ঝামেলা। প্রায়ই সময়ই ছোটখাট বিষয়ে বাধে কথা কাটাকাটি। সংসারে ঝামেলার সৃষ্টি হয়। একপর্যায়ে প্রায়ই সন্তান নষ্ট করার কথা বলে মলি। চলতি বছরের ১৮ মার্চ এলাকার মেম্বারসহ সম্মানিত ব্যক্তিদের সাথে কথা বলে নিজেদের মধ্যে আপোস করা হয়।

মলি তার বাবার বাড়ি চলে যায়। কথা হয়েছিলো বা”চা হওয়ার পর তাদের ডিভোর্স হবে। বা”চা আমার কাছে রেখে যাবে। এর পর তার সাথে আর যোগাযোগ হয়নি। গত ১৪ তারিখে গভীর রাতে মলি যশোর জেনারেল হাসপাতালে সন্তান প্রসাব করে। আমাকে জানানো হয়েছে দুপুরের পরে। আমি নিজ এলাকা চৌগাছা থেকে আসার পথে আবার খবর পায় বা”চাটি মারা গেছে। তবে হাসপাতালে এসে খোজ নিয়ে দেখি বা”চা ভালো ছিলো। কোনো সমস্যা ছিলো না। আমার ধারণা তাকে মেরে ফেলা হয়েছে। এবিষয়ে আমি থানায় মামলা করবো।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, আমার জানা মতে বা”চা হওয়ার পরে সে সু¯’ ছিলো। পরে কি হয়েছে জানা নেই। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের হওয়ার পর জানা যাবে।