যশোরে যৌন হয়রানির অভিযোগে একজন গ্রেফতার

যশোর প্রতিনিধি: যশোর সদরের কাশিমপুর ইউনিয়নের ডহেরপাড়া গ্রামে ৫ বছর বয়সের এক শিশুকে যৌন হয়রানি করেছে একই গ্রামের (৫৫) বছরের এক বৃদ্ধ। শিশুটি তার চাচার ঘরে টেলিভিশন দেখার সময় ঐ বৃদ্ধ তাকে যৌন হয়রানি করে। বৃহস্পতিবার রাত আনুমানিক রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত বৃদ্ধকে আটক করেছে। এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন শিশুটির পিতা।

মামলার বিবরনে জানা যায়, ডহেরপাড়া গ্রামের পূর্বপাড়ার আলমগীর হোসেনের ৫ বছরের শিশু কন্যা ও তিন বছরের একটি বাচ্চা তাদের আপন বড় চাচা মোহাম্মাদ আলীর ঘরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে টেলিভিশন দেখতে যাই। এ সময় উক্ত ঘরে টেলিভিশন দেখতে যাই প্রতিবেশি মোফাজ্জেল হোসেন(৫৫) নামের তাদের এক প্রতিবেশি দাদা। এ সময় ঘরে আর কেউ না থাকায় লম্পট মোফাজ্জেল হোসেন শিশুটির শরীরে হাত দিতে থাকে। সে শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় হাত দিলে ব্যাথা পেয়ে শিশুটি জোরে কেঁদে উঠে। এ সময় শিশুটির কান্নার শব্দ শুনে তার পরিবারের লোকজন ছুটে আসে। শিশুটি তার মাকে বলে লম্পট মোফাজেল তার শরীরে হাত দিয়েছে।
শিশুটির মা জানায়, ছোট শিশুটি যৌন হয়রানির শিক্ষার হয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতেই শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লম্পট মোফাজ্জেলকে এলাকাবাসীর সহযোগীতায় সাজিয়ালী ফাঁড়ি পুলিশের ইনচার্জ এস আই সুকুমার কুন্ডু আটক করে। রাতেই মেয়েটির পিতা মোফাজ্জেলকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেন। মামলা নং ০৯।মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই কানু চন্দ্র বিশ্বাস জানান,মেয়েটির ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে। মেয়েটি সুস্থ আছেন বলে তিনি জানান।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।