কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহর নেতৃত্বে কুমিল্লায় শিক্ষার্থীদের মশাল মিছিল

কুমিল্লা প্রতিনিধি: শনিবার (১৯ অক্টোবর) রাতে ভারতে বসে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ষড়যন্ত্রকে প্রতিহত করতে কুমিল্লায় প্রতিরোধ ও মশাল মিছিল বের করা হয়।বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আবদুল্লাহর নেতৃত্বে কুমিল্লায় শিক্ষার্থীদের মশাল মিছিল হয়েছে।

মিছিল শেষে হাসনাত আবদুল্লাহ বলেন, ‘আমরা ইতোমধ্যে জেনেছি, আওয়ামী ফ্যাসিস্ট সরকার যাকে ইতিমধ্যে জনগণ প্রত্যাখ্যান করেছে সেই খুনি শেখ হাসিনা ভারতের ত্রিপুরাতে বসে বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তার প্রতিক্রিয়া হিসেবেই আমরা তাৎক্ষণিক কুমিল্লাতে বিক্ষোভ মিছিল বের করেছি। খুনি ফ্যাসিস্ট শেখ হাসিনার জন্য সব সময় একটি আতঙ্কের নাম কুমিল্লা।

হাসনাত আব্দুল্লাহ বলেন, ‘যখনই আমরা দেখব বিদেশে বসে বাংলাদেশকে নিয়ে খুনি শেখ হাসিনা চক্রান্ত করার চেষ্টা করছে, কুমিল্লা থেকেই প্রথম প্রতিরোধ গড়ে তোলা হবে। যখনই সারা বাংলাদেশের মানুষ আশাহত হয়েছে, তখনই ঘুরে দাঁড়িয়েছে কুমিল্লার মানুষ। এই কুমিল্লার নেতৃত্বেই আমরা খুনি ফ্যাসিস্ট শেখ হাসিনার মূল উৎপাটন করেছি।

পরে কুমিল্লা টাউন হলের মাঠ থেকে বৈষম্যবিরোধী ছাত্রআন্দোলন কুমিল্লার আয়োজনে মশাল মিছিলটি নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউনহলে এসে মিলিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক হান্নান মাসুদ, সমন্বয়ক আবু রায়হানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ