যশোরের বেনাপোলে ৪৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ পাঁচ মাদক কারবারি গ্রেপ্তার

যশোর প্রতিনিধি: র‍্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা শুক্রবার ভোর থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী দৌলতপুর গ্রাম থেকে ৪৫৬ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো– যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে আলতাফ হোসেন (৫০), একই এলাকার খোরশেদ আলীর ছেলে আরিফ হোসেন (৩৫), মৃত বরকত আলীর ছেলে শফিকুর রহমান ওরফে ডালিম (৩৪), ফজের আলীর ছেলে নয়ন হোসেন (২৬) ও মৃত সাহেব আলীর ছেলে আরিফুর হোসেন (৩৫)।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক ফ্লাইট লেফটেনেন্ট মো. রাসেল প্রেস বিজ্ঞপ্তিতে জানান,গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল সীমান্তের দৌলতপুর গ্রামে পৃথক অভিযান চালিয়ে আটককৃতদের বাড়ি থেকে মোট ৪৫৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। র‍্যাব কৌশলে একজনের মাধ্যমে আরেকজন মাদক কারবারিকে আটক করে এসব ফেন্সিডিল উদ্ধার করে। এসব মাদকদ্রব্যের চালান সরবরাহের জন্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করা ছিল। যার মূল্য প্রায় ১৪ লাখ টাকা।

তিনি  আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত আসামিরা পেশাদার মাদক কারবারি। তাদের সীমান্তবর্তী এলাকায় বসবাস হওয়ার সুযোগে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য স্বল্পমূল্যে সংগ্রহ করে যশোরসহ দেশের বিভিন্ন জেলায় অধিক দামে বিক্রি করে আসছিল। আটককৃত আসামি আরিফ হোসেনের বিরুদ্ধে একটি মাদক মামলা এবং অপর আসামি আরিফুল ইসলামের বিরুদ্ধে তিনটি মাদক মামলা, একটি হত্যাচেষ্টা মামলা ও একটি বিশেষ ক্ষমতা আইনে মামলাসহ মোট পাঁচটি মামলা বিচারাধীন । আটককৃতদের বিরুদ্ধে মাদক পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।