যশোরে ৫ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ  লম্পট পলাতক 

যশোর প্রতিনিধি: যশোর সদরের দেয়াড়া ইউনিয়নের মটবাড়ি দক্ষিণপাড়ায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত আব্দুর রহিম ওই এলাকার মৃত ইসমাইল শেখের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুর রহিমের গ্রামে স্যালো মেশিনের ব্যবসা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে ওই শিশু সেখানে গোসল করতে গেলে একা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে রহিম। এসময় শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসেন। তার আগে রহিম সেখান থেকে সটকে পড়ে।

এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় এক নেতা মধ্যস্থতা শুরু করেন। অভিযোগ রয়েছে শিশুটির পরিবার থানায় অভিযোগ দিতে চাইলে ওই নেতা বাধা দেন। এমনকি এ নিয়ে বাড়াবাড়ি না করার জন্য ভয়ভীতিও দেখান। বিষয়টি ব্যাপকভাবে জানাজানি হলে বৃহস্পতিবার রাত ১১টার পর পুলিশ ওই গ্রামে যায়। ততক্ষতে পালিয়ে যায় অভিযুক্ত রহিম।শুক্রবার তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।
ঘটনাস্থলে যাওয়া কোতোয়ালি থানার এসআই মাইদুল ইসলাম জানান, খবর শুনে তিনি রাত ১১টার পর দেয়াড়ায় গিয়েছিলেন। ভিকটিম পরিবারের সাথে কথা বলেছেন। অভিযুক্ত রহিমকে পাওয়া যায়নি। এক নেতার মধ্যস্থতার বিষয়ে তিনিও প্রমাণ পেয়েছেন বলে জানান এস আই মাইদুল।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, খবর শুনে রাতেই পুলিশের একটি টিম সেখানে যায়। তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে।#
যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫ জনের মৃত্যু
যশোর অফিস: যশোরে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে করোনায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা: আরিফ আহম্মেদ এই তথ্য জানিয়েছেন।
 সূত্র জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় জেলার ৫৭৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ২৩.৫৬ শতাংশ।
জেলায় এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৯ হাজার ৫৬৪ জন, সুস্থ হয়েছে ১৬ হাজার ১৮২ জন। করোনা পজেটিভ রোগী মারা গেছে ৩৭৯ জন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ৯৩ জন।