যশোরে যুবককে হত্যাচেষ্টার ঘটনায় তিনজনের নামে মামলা

যশোর অফিস: যশোরে পূর্ব শত্রুতার জের ধরে ওহিদুল ইসলাম নামে এক যুবককে মারপিট ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় কোতোয়ালি মযেল থানায় মামলা হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি শহরের বারান্দী মোল্যাপাড়া এলাকায় এই ঘটনার পরে ২৩ ফেব্রুয়ারি তিনজনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩জনের বিরুদ্ধে আহতের বড় ভাই শরিফুল ইসলাম এই মামলাটি করেছেন।

ভুক্তভোগী ওহিদুল ইসলাম বারান্দী মোল্যাপাড়ার আমজাদ হোসেনের ছেলে।

আসামিরা হলো, বারান্দী মোল্যাপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে সাহারাজ হোসেন, বাবুর ছেলে মনিরুল ইসলাম ও হুমায়ুন কবীরের ছেলে রাকিব হোসেন।

বাদী মামলায় জানিয়েছেন, বাদীর ছোট ভাই ওহিদুল ইসলাম যশোর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের অফিসে সেবা মূলক কাজ করে। আসামিরা একই সাথে কাজ করে। একই সাথে কাজ করার সুবাদে বিভিন্ন সময় খুটিনাটি বিষয় নিয়ে ওহিদুলের সাথে আসামিদের পূর্ব বিরোধ চলে আসছিল। আর সেকারণে আসামিরা ওহিদুলকে মারপিট, খুন জখমের জন্য হুমকি দেয়াসহ সুযোগ খুঁজতেছিল। গত ১০ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা করেন ওহিদুল। এলাকার ডেইজি মেম্বরের বাড়ির পাশে আশামাত্র আসামিরা তাকে পথরোধ করে জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এরপরে তার পকেটে থাকা ১০ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। এসময় ওহিদুল ইসলামের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়। এরপরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন। এই ঘটনায় থানায় মামলা হলেও কোন আসামি আটক হয়নি। তবে মামলার তদন্ত কর্মকর্তা সদর ফাঁড়ি পুলিশের এসআই এমরানুর কবীর বলেছেন, আসামিদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।