যশোরের সন্ত্রাসীদের হামলায় ছাত্রদলের তিন নেতাকর্মী আহত

যশোর অফিস সহকর্মীর পিতার দাফন কাজ সেরে যশোর কারবালা কবর স্থান থেকে  ফেরার পথে ছাত্রলীগ নেতা-কর্মীদের মারপিটের শিকার হয়েছেন,  সরকারি এম এম কলেজ ছাত্রদলের তিন নেতা-কর্মী। আহতরা হলেন, এম এম কলেজ ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক জাহিদুল ইসলাম বিল্টু, টিটন দরফদার ও ছাত্রদল কর্মী জিহাদ হোসেন। গতকাল সোমবার পৌনে চারটির দিকের কারবালা কবর স্থানের পাশেই মারপিটের ঘটনা ঘটে। আহতদেরকে যশোর-২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর সরকারি এম এম কলেজ ছাত্রদলের আহ্বায়ক শেখ হাসান ইমাম জানান, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি সাইফুজ্জামান রাজের পিতার দাফন সেরে কারবালা কবর স্থান থেকে তারা রিক্সা যোগে   ফিরছিলেন। কারবালা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছানো মাত্রই তাদের ওপর ৫ থেকে ৭ জন হামলা করে। হামলাকারীরা ছাত্রদল নেতা জাহিদুল ইসলাম বিল্টু, টিটন তরফদার ও ছাত্রদল কর্মী জিহাদ হোসেনকে  বেঞ্চের পাইয়া, লোহার রড  ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে চলে যায়। হামলা কারীরা এম এম কলেজ শাখা ছাত্রলীগ নেতা-কর্মী। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর – ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসকরা জানিয়েছেন, জাহিদুল ইসলাম বিল্টু ও টিটন তরফদার মাথায় গুরুতর আঘাত পেয়েছে। তাদের মাথা সিটি স্ক্যান করতে বলা হয়েছে, রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাবে না।

এদিকে হামলার বিষয় এম এম কলেজ ছাত্রদলের আহ্বায়ক  শেখ ইমাম হাসান বলেন, সরকার বিরোধী নিয়মিত কর্মসূচি পালনের কারণে তারা ছাত্রলীগ নামক সন্ত্রাসীদের রোষানলের শিকার হন। তারই  জেরে  সন্ত্রাসীরা তিন ছাত্রদল নেতাকর্মীদের মারপিট করেছে। তিনি এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ছাত্রলীগ অনেক আগেই সন্ত্রাসী সংগঠন হিসেবে চিহ্নিত হয়েছে । সাধারণ শিক্ষার্থীদের সাথে তাদের ন্যূনতম কোন সম্পর্ক নেই। তাই বাতিকগ্রস্থ ছাত্রলীগ তাদের অবস্থান জানান দিতে এমন ন্যাক্কার জনক হামলা চালিয়েছে।