যশোর-৩ আসনে আ’লীগ সমর্থিত প্রার্থী বাফুফে সহ-সভাপতি কাজী নাবিলের মনোনয়ন জমা

যশোর প্রতিনিধি: দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে যশোর-৩ আসনে মনোনয়ন জমা দিয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তিনি জেলা রিটানিং অফিসারের কার্যালয়ে গিয়ে এ মনোনয়ন দাখিল করেন। এসময় যশোর জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান পিকুল, যশোর পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা হায়দার গণি খান পলাশ, সদর উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোস্তফা ফরিদ চৌধুরীসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ তৃতীয়বারের মত আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। এরপর দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে তিনি বুধবার মনোনয়নপত্র ক্রয় করেন। আজ সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল সহকারে যশোর শহরের বকুলতলাস্থ বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি দেন কাজী নাবিল আহমেদ। এরপর বেলা সাড়ে ১১টায় জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদারের কাছে মনোনয়ন জমা দেন। জমা দান শেষে তিনি মিছিল নিয়ে গরীব শাহ মাজারে গিয়ে দোয়া করেন।
কাজী নাবিল আহমেদ বলেন, জনগণের সরব অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু অবাধ নির্বাচনের ব্যাপারে গুরুত্ব আরোপ করেছেন। আমরা আনন্দিত বিভিন্ন দলের প্রার্থী ও তাদের সমর্থকরা উৎসাহের সাথে নির্বাচনে অংশ নিচ্ছেন।
তিনি বলেন, আমি কৃতজ্ঞ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তৃতীয়বারে মত যশোর-৩ আসনে মনোনয়ন দিয়েছেন মানুষের সেবা করার জন্য। ইনশায়ল্লাহ আমি জনগণের ভোটে জয়লাভ করে জনগণের জন্য কাজ করবো।