যশোরে নারীর নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ 

যশোর প্রতিনিধি 
যশোরের রাজারহাটে কর্মচারীর পারিবারিক কলহের জেরে এক স্ব-মিল বন্ধ করে দেয়াসহ মারপিট ও খুন জখমের হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা। এ বিষয়ে কোতোয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই সমিলের মালিক জসিম শেখ (৩২)। তিনি রাজারহাট এলাকার আবুল কালাম শেখে’র ছেলে। অভিযুক্ত রোকসানা বেগম (৩৩) সদর উপজেলার কচুয়া ইউনিয়নের নরসিংহ কাঠি গ্রামের বেলায়েত আলীর মেয়ে।
লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে রাজারহাট এলাকার এসকে তেল পাম্পের সামনে জসিম শেখ’র সুবর্নাপুর স্ব-মিল নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। জসিম শেখ’র স্ব-মিলের মিস্ত্রী বকচর হুশতলা এলাকার আশরাফ হোসেন তালাকপ্রাপ্ত স্ত্রী অভিযুক্ত রোকসানা বেগম। তাদের মধ্যেকার পারিবারিক বিরোধের বিষয়ে নিয়ে জসিম শেখ’র স্ব-মিলে গিয়ে অভিযুক্ত রোকসানা প্রতিনিয়ত জসিমসহ দোকানের কর্মচারীদেরকে ক্ষতি করার হুমকি ধামকি দিচ্ছে।
গত ১৯ নভেম্বর বিকাল অনুমান ৩টার দিকে রোকসানা আমার স্ব-মিলে গিয়ে আমাকে এবং আমার দোকানের কর্মচারী ইদ্রীস, মালেক হোসেনকে মারপিট করে, খুন জখম এবং মিথ্যা মামলাসহ ও স্ব-মিল বন্ধ করে দেওয়ার হুমকি দেয়। এমনকি নারী নির্যাতন মামলা দিয়ে জেল খাটানোর জন্য ভয়ভীতি দেখায় অভিযুক্ত নারী। জসিম শেখ তার ব্যবসা প্রতিষ্ঠানসহ কর্মচারীদের নিরাপত্তার কথা বিবেচনা করে থানায় অভিযোগ করেছেন।
এদিকে এসব ব্যাপারে জানতে রোকসানা বেগমের ফোনে একাধিকবার কল করলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়