যশোরের চৌগাছায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চার জনের জেল জরিমানা

চৌগাছা (যশোর) প্রতিনিধি
যশোরের চৌগাছায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪জনকে জেল ও জরিমানা করা হয়েছে। রবিবার (১৯ নভেম্বর) সকাল থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাসের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাদেরকে আটক করে জেল ও জরিমানা করা হয়।
আটককৃতরা ৪জন হলেন, পৌরসভার নিরিবিলি পাড়ার বাসিন্দা সদর আলীর ছেলে হাসানুজ্জামান (৩৫), ডাকবাংলোপাড়ার পরিমল সরদারের ছেলে লিটন সরদার (৩৭), আদিবাসীপাড়ার কার্তিক সরদারের ছেলে রিপন সরদার (২৮), ও উপজেলার হুদো-হাজিপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (৩০)।
যশোর জেলা কার্যালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এস এম শাহিন পারভেজ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এসময় মাদকসেবনকৃত অবস্থায় হাতেনাতে ধরে হাসানুজ্জামান কে ২৫ দিন বিনাশ্রম কারাদন্ড ও ৩শ টাকা জরিমানা, লিটন সরদার কে ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা, রিপন সরদারকে ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা এবং ফয়সাল হোসেনকে ১৫ দিন বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা জরিমানা করা হয়।
আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন যশোর জেলা কার্যালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এস এম শাহিন পারভেজ, এস আই সাইদুর রহমান, উপজেলা ভূমি অফিসের পেশক্বার অলোক বিশ্বাস প্রমুখ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাস বলেন, সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলমান অভিযানে মাদক সেবনের দায়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের জেল ও জরিমানা করা হয়েছে।