যশোরে পৈত্রিক ও ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টার দাবিতে এক পরিবারের সংবাদ সম্মেলন

যশোর প্রতিনিধি 
যশোর অফিস যশোর শহরতলীর ঝুমঝুমপুরে এক পরিবারে পৈত্রিক ও ক্রয়কৃত জমি জবর দখলের চেষ্টা করছে প্রতিবেশিরা। দখলের বাধা দিতে গেলে খুন জখমের ভয় দেখাছে তারা। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভোক্তাভূগী পরিবারে সদস্যরা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বৃদ্ধ আমীর হোসেন খোন ও তার ছেলে নূর হোসেন, ফারুক হোসেন, মেয়ে ফরিদা বেগম, বিউটি বেগম প্রমুখ।
লিখিত বক্তব্য ফরিদা বেগম বলেন, আমার পিতা আমির হোসেন। আমরা চার ভাইবোন। যশোর কোতয়ালী থানার অন্তগর্ত ১৯৬ নম্বর নোয়াপাড়াা মৌজায় ও ঝুমঝুমপুর ৯১,৯২ও ১০৬ দাগের জমি পৈত্রিক ও ক্রয় সূত্রে ৪৯ শতক মালিক। বেশ কিছুদিন হলো এ জমি জোর করে দখল করার চেষ্টা করছেন আমার চাচাতো ভাইয়েরা। জমি জবর দখল করার জন্য নাজমুল হোসেন রাসেল, মোশারেফ খাঁ, আব্দুল কাদের মোল্যা, আব্দুল সালাম, ইকরাম হোসেনসহ তার দলবল নিয়ে জমি দখল নিতে এসে বাধার মুখে খুন জখমের হুমকি দিয়ে যচ্ছে।
তিনি বলেন, চলতি বছরের ৭ এপ্রিল তারা জমি জবর দখল করতে আসে। বাধা দিতে গেলে তারা হত্যা করার ভযভীতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় আদালতে মামলা করা হয়েছে। মামলার বিষয় জানতে পেরে তারা আরও ক্ষিপ্ত হয়ে বাড়ি ও আমার ভাই ফারুক হোসেন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করে ভাংচুর করে। এ ঘটনায় জুডিসিয়াল আদালতে মামলা করা হয়েছে। এখন মামলা তুলে না দিলে তারা খুন জখম করবে বলে হুমকি দিচ্ছে। নাজমুল হোসেন রাসেল ও তার লোকজনের ভয়ে বর্তমানে পরিবারের লোকজন আতংকের মধ্যে জীবনযাপন করছে। এ ব্যাপারে তিনি প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন।#