যশোর কেশবপুরে মাছের ঘের থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি 
যশোরের কেশবপুরে মাছের ঘের থেকে অজ্ঞাতনামা (৬৭) এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শনিবার (৪ নভেম্বর) সকালে উপজেলার কন্দর্পপুর থেকে ওই লাশ উদ্ধারের ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।এই ব্যাপারে কেশবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
এলাকাবাসী জানিয়েছে, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মাছের ঘের মালিক দেখতে পান একটি লাশ সেখানে পড়ে রয়েছে। পরে থানা পুলিশকে অবহিত করা হলে ওই লাশ উদ্ধার করে।কেশবপুর থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) হাসান মাহমুদ জানিয়েছেন, শনিবার সকাল ৯টার দিকে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে উপজেলার কন্দর্পপুর-মধ্যপাড়ার খোরশেদ শেখের মাছের ঘের থেকে অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে পুলিশ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছে।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, অজ্ঞাতনামা লাশের পরিচয় এখনো জানা সম্ভব হয়নি। তবে লাশের পরিচয় এবং কি কারণে মৃত্যু হয়েছে সে বিষয় খোঁজখবর নেয়া হচ্ছে। কিন্তু প্রাথমিকভাবে পুলিশ বাদী হয়ে কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।