যশোরে বীরমুক্তিযোদ্ধা হাশেম আলীর মৃত্যু দাফন সম্পুন্ন

 যশোর প্রতিনিধি
যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়ন শাখার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মো হাসেম আলী (৭০) অসুস্হ্য হয়ে ঢাকা কেন্দ্রীয় পুলিশ লাইন রাজারবাগ হাসপাতালে গত ২ জুলাই ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্হায় শুক্রবার রাত ১২টার দিকে হাশেম আলী মারা যান। ।ইন্না,,,, রাজেউন। মুত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলে এক কন্যা সন্তান রেখে গেছেন।
তিনি যশোর সদর উপজেলার ভায়না গ্রামের বাসিন্দা। তার মুত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মুত্যুর খবর ছড়িয়ে পড়লে যশোর জেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, আওয়ামীলীগের জেলা থানা ও ফতেপুর এলাকার আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতা কর্মিরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের মেজো ছেলে শরিফুল ইসলাম বলেন, বেশ কিছুদিন আগে আব্বা শারীরিক ভাবে অসুস্হ্য হয়ে পড়লে তাকে প্রথমে যশোর হাসপাতালে ভর্তি করি।এখানে তিনি করোনা পজেটিভ আসে এবং তাকে আমরা গত ২ জুলাই ঢাকা কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করে দেই। চিকিৎসা ব্যবস্হা কোন সমস্যা ছিল না। কিন্তু চিকিৎসাধীন অবস্হায় গত শুক্রবার রাত সাড়ে ১২টায় আব্বা মারা যায়। ঢাকা থেকে মরাদেহ নিয়ে আজ যশোরে আশি।
এদিকে বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেমকে ভায়না এলাকায় জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদায় সন্মান প্রদর্শন শেষে ভায়না কলোনী পাড়া কবরস্হানে দাফন করা হয়। রাষ্ট্রীয় মর্যাদায় সন্মান জানাতে যশোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা এস এম মুনিব লিংকন
উপস্হিত থেকে রাষ্ট্রীয় সন্মান জানান।