যশোরে বিদেশী পিস্তল ও ককটেলসহ দুই সন্ত্রাসী গ্রেফতার 

যশোর প্রতিনিধি 
যশোরের চিহ্নিত সন্ত্রাসী কুদরত খান ও তার সহযোগী সম্রাটকে বিদেশী পিস্তল ও ২ টি ককটেলসহ গ্রেফতার করেছে র‍্যাব । সোমবার গভীর রাতে যশোর শহরের রায়পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, হত্যা, ডাকাতি ও চাঁদাবাজিসহ ১৬ টি মামলা রয়েছে । আজ মঙ্গলবার দুপুরে এক ব্রিফিংয়ে তথ্য জানানো হয়েছে।
গ্রেফতারকৃত কুদরত খান (৩৩) যশোর শহরের রেলগেট ইসমাইল কলোনীর ফারুক খানের ছেলে ও সম্রাট হোসেন একই এলাকার আব্দুল আলিমের ছেলে।
র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, যশোর শহরের রায়পাড়া এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অবৈধ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিজ হেফাজতে রেখে মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এরপর সোমবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী কুদরত খান ও তার সহযোগী সম্রাটকে বিদেশী পিস্তল ও ২ টি ককটেলসহ গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, কুদরত খান একজন যশোরের শীর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী ও বিস্ফোরককারী হিসাবে চিহ্নিত। তার বিরুদ্ধে ১৬ টি মামলা বিচারাধীন রয়েছে। তার সহযোগী সম্রাট হোসেনের নামে হত্যা চেষ্টাসহ ৩টি মামলা বিচারাধীন রয়েছে। তাদেরকে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দিয়ে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।#