যশোর অভয়নগরে এক নারীর  শ্লীলতাহানী থানায় অভিযোগ 

যশোর প্রতিনিধি 
যশোরে এক নারীর ছবি এডিট করে শ্লীলতাহানী ঘটিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী অভয়নগর থানায় অভিযোগ দিয়েছেন। অভিযুক্ত মো. সানি ঢাকার কেরানীগঞ্জ উপজেলার বন্দ মান্দাইল গ্রামের কুদরত আলীর ছেলে। বর্তমানে তিনি যশোরের অভয়ণগর উপজেলার নওয়াপাড়ায় বসবাস করছেন। আর ভুক্তভোগী নারী (৩০) অভয়নগর বুইকরা এলাকার বাসিন্দা।
অভিযোগে ওই নারী উল্লেখ করেছেন, ৭ বছর আগে সানির সাথে তার ঢাকায় পরিচয় সেই। সেই পরিচয় সূত্রে তাদের মধ্যে কথা হয়। তারা একে অপরের মোবাইল ফোনেও কথা বলতো। এক পর্যায়ে তিনি নওয়াপাড়া চলে আসেন। সেখানে থাকার কিছুদিন পর সানি তাকে কাজ ঠিক করে দেয়ার কথা বলেন। ওই নারী সানিকে অভয়নগরের বিসমিল্লাহ হোটেলে কাজ ঠিক করে দেন।
এসময় সানি বিভিন্ন মেয়েদেরকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে করে এবং বাচ্চা জন্মদিয়ে বাচ্চা বিক্রি করে দেয়। এরপর ৫ বছর আগে তাকে বিয়ের প্রস্তাব দেয় এবং বাচ্চা বিক্রি করার কথা বলেন। তার কথায় রাজি না হওয়ায় ওই নারীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তাকে জীবনে শেষ করে ফেলবে মর্মে হুমকি প্রদর্শন করে। এপর তার কথায় রাজি না হওয়ায় সানি ওই নারী ছবির সাথে তার ছবি এডিট করে সংযুক্ত করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেয়ে দিয়ে নারীর শীলতাহানী করছে। এ ছবি সে ফেসবুক, ইউটিউব, টিকটকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেহ ব্যবসায়ীসহ অকথ্য ভাষা ব্যবহার করে সম্মানহানী করছে। এসব বিষয়ে তার কাছে জানতে চাইলে সানি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং গুলি করে হত্যা করবে বলে হুমকি প্রদর্শন করে। যেকোনো মুহূতে তার বড় ধরনের ক্ষতি করতে পারে বলে আশংকা করছে। ভুক্তভোগী নারী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।