যশোরে উপজেলা চেয়ারম্যানের রান্না করা খাবার বিতরণ

যশোর প্রতিনিধি : করোনায় কর্মহীন মানুষকে রান্না করা খাবার দেয়া অব্যাহত রেখেছেন যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সোমবার তিনি শহরের ৩ নম্বর ওয়ার্ডে ১০০ প্যাকেট খাবার বিতরণ করেন।

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের নির্দেশে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল এই কর্মসূচি শুরু করেন। ধারাবাকি কর্মসূচির অংশ হিসেবে সোমবার ৩ নম্বর ওয়ার্ডে এই খাবার বিতরণ করা হয়। এছাড়া তিনি প্রতিদিন পৌর এলাকায় বাড়ি বাড়ি সবজি পৌঁছে দিচ্ছেন। ইউনিয়ন পর্যায়ে দিচ্ছেন খাদ্য সামগ্রী।
ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে সোমবার শহরের ৩ নম্বর ওয়াডের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার ফুড অফিসের সামনে কর্মহীনদের মধ্যে ১০০ প্যাকেট রান্না করা খাবার বিতরণ করেন আনোয়ার হোসেন বিপুল। এ সময় তার সাথে ছিলেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শফিকুল ইসলাম সোহাগ, সোলাইমান শেখ, পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রেযোয়ান হোসেন মিথুন, শহর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক তছিকুর রহমান রাসেল, ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, শামীম আহমেদ, রায়হান শরীফ প্রমুখ।