যশোরে মহাজোটের ইদ্রিস সভাপতি ও জিউসকে সাধারণ সম্পাদক প্রার্থী করে প্যানেল চুড়ান্ত

যশোর প্রতিনিধি 
যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২৪ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোট সমর্থিত পূর্ণাঙ্গ প্যানেলের প্রার্থী ঘোষনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এম ইদ্রিস আলীকে সভাপতি ও খালেদ হাসান জিউস সাধারণ সম্পাদক পদে প্রার্থী মনোনিত করে পূর্ণাঙ্গ কমিটির প্রার্থীদের নাম ঘোষনা করা হয়। এর আগে গাজী আব্দুল কাদিরকে আহবায়ক ও মোহাম্মদ আলী রায়হানকে সদস্য সচিব করে ২০ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোট সমর্থিত পূর্ণাঙ্গ প্যানেলের প্রার্থীরা হলেন, সভাপতি পদে এম ইদ্রিস আলী, সহসভাপতি পদে খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল ও সিরাজুল ইসলাম লেন্টু, সাধারণ সম্পাদক পদে খালেদ হাসান জিউস, যুগ্ম সম্পাদক পদে একিউএম ফিরোজ আক্তার, গ্রন্থগার সম্পাদক পদে ইদ্রিস আলী-২, সহকারী সম্পদাক পদে বশির আহম্মেদ খাঁন ও তপন কুমার বিশ্বাস ও নির্বাহী সদস্য পদে আজিজুর রহমান বাবুল, রেজাউর রহমান, রবিউল ইসলাম।
আাইনজীবী সমিতির ২ নম্বর ভবন মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপত্বি করেন নির্বাচন পরিচালনা পরিষদের আহবায়ক গাজী আবদুল কাদির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদস্য সচিব মোহাম্মদ আলী রায়হান, শামছুর রহমান, আসাদুজ্জামান, মোশারফ হোসেন, শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, মোস্তাফিজুর রহমান মুকুল বদরুজ্জামান পলাশ প্রমুখ।
সভায় বক্তরা, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোট সমর্থিত পূর্ণাঙ্গ প্যানেলের প্রার্থীদের ভোট দেয়ার আহবান জানিয়েছেন।