যশোরে বিদায়ী জেলা প্রশাসককে বিদায় সংবর্ধনা জানালেন জেলা পুলিশ প্রশাসন 

যশোর প্রতিনিধি যশোরের বিদায়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তমিজুল ইসলাম খানকে বদলিজনিত বিদায় উপলক্ষে সংবর্ধনা প্রদান প্রদান করা হয়েছে
গতকাল শনিবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে যশোর বিদায় জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খানকে বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ বিদায়ী অতিথির সাথে কাটানো সুখ-স্মৃতিচারণ করেন।
এরপর বিদায়ী অতিথি তার বক্তব্যে বলেন, আমি প্রায় তিন বছরের অধিক সময় এই জেলাতে কর্মরত ছিলাম এবং আমি সব সময় চেষ্টা করেছি জেলা প্রশাসন ও জেলা পুলিশের মাঝে একটা সুসম্পর্ক বজায় রাখতে।
তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি আমাদের মাঝে একটা চমৎকার সুসম্পর্ক বিদ্যমান আছে। সেই করোনা মহামারী থেকে আজ অব্দি আমরা সকল মিলে-মিশে কাজ করে যাচ্ছি। তিনি আশা প্রকাশ করেন আগামী দিনেও এই সুসম্পর্ক বিদ্যমান থাকবে।
পরিশেষে তিনি একটি চমৎকার অনুষ্ঠানের ম্যাধমে তাকে বিদায় সংবর্ধনা প্রদান করায় পুলিশ সুপার তথা জেলা পুলিশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন যশোর জেলার পুলিশ সুপার ও অনুষ্ঠানের সভাপতি প্রলয় কুমার জোয়ারদার।পুলিশ সুপার বিদায়ী অতিথি সম্পর্কে বলেন, তিনি ছিলেন একজন জনবান্ধব জেলা প্রশাসক যা ইতোমধ্যেই সর্বজন স্বীকৃত। তিনি আরো বলেন, তিনি ছিলেন একজন চমৎকার মনের মানুষ। সদা হাস্যজ্জল, দক্ষ ও সৎ জন ব্যক্তি।
পরবর্তীতে জেলা পুলিশের পক্ষ হতে যশোর জেলার পুলিশ সুপার ও অত্র অনুষ্ঠানে সভাপতি বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং একই সাথে সম্মাননা সূচক ক্রেস প্রদান করেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বেলাল হোসাইন।
এসময় আরো উপস্থিত ছিলেন যশোর পিবিআই এর পুলিশ সুপার রেশমা শারমিন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামসহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।#