যশোর অভয়নগরের গৃহবধূকে ভারতে পাচারের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা

যশোর প্রতিনিধি 
অভয়নগরের মালাধারা গ্রামের গৃহবধূকে ভারতে পাচারের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। সোমবার গৃহবধূর স্বামী প্রান্ত মোল্যা বাদী হয়ে এ মামলা করেছেন। মানব পাচার দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক গোলাম কবির অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন অভয়নগর থানার ওসিকে।
আসামিরা হলো, মালাধারা গ্রামের মৃত কটাই মোল্যার ছেলে শামীম হোসেন, , সিংগাড়ী গ্রামের মফিজুর রহমান ও তার স্ত্রী মরিয়ম বেগম, বেনাপোলের দুর্গাপুর গ্রামের মুত হাফিজুর রহমানের ছেলে মহিউদ্দিন এবং খড়িডাঙ্গা গ্রামের তাহাজ্জত আলীর ছেলে হাফিজুর রহমান।
মামলার অভিযোগে জানা গেছে, নড়াইল সদরের শিমুলিয়া গ্রামের প্রান্ত মোল্যা বিয়ে করে তার স্ত্রীকে নিয়ে অভনগরের মালাধারা গ্রামে বসবাস করেন। তাদের দুই বছর বয়সী একটি পুত্র সন্তান আছে। গত ২৭ মে প্রাপ্ত মোল্যার স্ত্রী তার ফুফাতো বোনের বিয়ের দাওয়াতে যায়। এ সময় আসামিরা তাকে ভালো বেতনে ভারতে চাকরির প্রলোভন দেখায়। একপর্যায়ে আসামিরা তাকে বুঝিয়ে বেনাপোলে নিয়ে মহিউদ্দিন ও হাফিজুরের মাধ্যমে ভারতে পাচার করে দেয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রান্ত মোল্যাকে তার স্ত্রী ভারতে পাচারের বিষয়টি জানায়। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তা গ্রহণ না করায় তিনি আদালতে এ মামলা করেছেন। #