যশোরে পৃথক অভিযানে মাদক সহ আটক ৭

যশোর অফিস
যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবি ও শার্শা থানা পুলিশ পৃথক ৪টি অভিযান চারিয়ে এক কেজি গাঁজা, ৩শ’ ১০ বোতল ফেনসিডিলসহ ৭ জনকে আটক করেছে। ৫ এপ্রিল দিনগত গভীর রাতে যশোর সদর, বেনাপোল ও শার্শা এলাকায় অভিযান চালানো হয়। এঘটনায় থানায় ৪টি মামলা হয়েছে।
গোয়েন্দা সূত্র জানিয়েছে, ৫ এপ্রিল রাতে ডিবি যশোরের এসআই সোলায়মান আক্কাস, এএসআই শফিউর রহমান, এএসআই নাজমুল ইসলাম ও ফোর্সের সমন্বয়ে একটি চৌকস টিম যশোর সদর উপজেলা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় কুমার বাগডাঙ্গার মাদক কারবারী সুমন হোসেনকে তার বসত ঘরের সামনের উঠান থেকে আটক করা হয়। তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য ৪০ হাজার টাকা। এব্যাপারে এএসআই নাজমুল ইসলাম কোতোয়ালি থানায় এজাহার করেছেন।
৬ এপ্রিল ডিবির এসআই রাজেশ কুমার দাশ, এসআই আরিফুল ইসলাম, এএসআই নির্মল কুমার ঘোষ ও ফোর্সের সমন্বয়ে একটি চৌকস টিম আরো একটি অভিযান পরিচালনা করেন। এসময় আটক হয় চৌগাছার আড়শিংড়ী পকুরিয়ার শাওন মিয়া, ছুটারহুদা পূর্বপাড়ার তৌকির হোসেন ওরফে আল-আমিন। একই দিন ডিবি যশোরের এসআই রইচ আহমেদ, এসআই নিতাই চন্দ্র দাস, এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডল ও ফোর্সের সমন্বয়ে আরো একটি চৌকস টিম অভিযান চালায়। বেনাপোল থানা এলাকায় অভিযান পরিচালনা করে শিকড়ী মাদ্রাসাপাড়ার ফজলে করিম মাস্টারের বসতবাড়ির উত্তর পাশ থেকে আটক করেন ৩ কারবারীকে। আটককৃতরা হচ্ছে শিকড়ী মাঝেরপাড়ার আমিনুর রহমান, জামসের হোসেন ও পুটখালির হাবিবুর রহমান। এদেরকে ৪৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।
এছাড়া শার্শা থানা পুলিশ ২শ’ ৫০ বোতল ফেনসিডিলসহ সেকেন্দার ওরফে সেকেনকে আটক করেছে। ৬ এপ্রিল সকাল সাড়ে ৬ টায় শার্শা থানার এসআই মাহফুজের নেতৃত্বে একটি চৌকস টিম গোপন সংবাদে পাঁচভূলট গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়।#