ডাক্তার লিটুর নেতৃত্বে সংস্কার ও উন্নয়ন সমিতি প্যানেলের মনোনয়ন জমা

যশোর অফিস
যশোর ইনস্টিটিউট পরিচালনা পর্ষদের নির্বাচনে এবারও সংস্কার ও উন্নয়ন সমিতি প্যানেলের নেতৃত্বে রয়েছেন ডাক্তার আবুল কালাম আজাদ লিটু। শনিবার তার নেতৃত্বে  এ প্যানেলের ২১ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সকালে নির্বাচন বোর্ডের আহ্বায়ক ও যশোর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের কাছে মনোনয়ন জমা দেন প্রার্থীরা।
মাহমুদুল হাসান জানিয়েছেন, ৩০ মার্চ থেকে শুরু করে আগামী ৩ এপ্রিল পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানের সুযোগ রয়েছে। পহেলা এপ্রিল পর্যন্ত  ৩০ প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেছেন। এদিনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ২১ প্রার্থী।
মনোনয়ন জমাদানকারীরা হলেন ডাক্তার আবুল কালাম আজাদ লিটু, শেখ রাকিবুল আলম জয়, আবদুর রহমান কিনা, মুস্তাফিজুর রহমান মুস্তাক, অ্যাডভোকেট শাহরিয়ার বাবু, অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন চৌধুরী টুলু, আবদুর রাজ্জাক, রওশন আরা রাসু, মোক্তার আলী, এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল, চৌধুরী আশরাফুল ইসলাম মিলন, এসএম আজাহার হোসেন স্বপন, মিনারা খন্দকার, অ্যাডভোকেট চুন্নু সিদ্দিকী, সুখেন মজুমদার, এএম মহিউদ্দিন লালু, অ্যাডভোকেট আবু সেলিম রানা, অ্যাডভোকেট ইসহক, আহসান হাবীব পারভেজ, এস নিয়াজ মোহাম্মদ ও আলমগীর হোসেন।
মনোনয়নপত্র বাছাই শেষে ৫ এপ্রিল বৈধ মনোনয়নপত্রের প্রাথমিক তালিকা প্রকাশ করা হবে। ১০ এপ্রিল বৈধ মনোনয়নপত্রের চূড়ান্ত তালিকা প্রকাশ এবং ১২ এপ্রিল প্রত্যাহারের শেষ দিন। ২৮ এপ্রিল সকাল ৯টা থেকে বিকেল চারটা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।#