যশোর আইনজীবীর সমিতির পক্ষ থেকে নবাগত জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলমকে লাল গালিচা সংবর্ধণা

যশোর প্রতিনিধি 
যশোরের জেলা ও দায়রা জজ আদালতের নবাগত বিচরক শেখ নাজমুল আলম কে লাল গালিচা সংবর্ধণা দিয়েছে আইনজীবী সমিতি। গতকাল সকালে সমিতির ১ নম্বর ভবন মিলনায়তে আয়োজিত এক অনুষ্ঠানে এ সংবর্ধণা দেয়া হয়। এর আগে নবাগত জেলা ও দায়রা জজকে বিচার বিভাগ থেকে সংবর্ধণা দেয়া হয়।
এ সময় আইনজীবী সমিতির সভাপতি মোহাম্মদ ইসহক, জেলা আইন কর্মকর্তাদের পক্ষে পিপি এম ইদ্রিস আলী, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষে শাহানুর আলম শাহীন, নবীন আইনজীবীদের পক্ষে মুনীরা রুবাইয়া মুন্নী ফুল ও ক্রেস্ট উপহার দেন নবাগত জেলা ও দায়রা জজকে।
যশোর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে নবাগত জেলা ও দায়রা জজকে সংবর্ধণা দেয়া হবে। এ সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নবাগত জেলা ও দায়রা জজ শেখ নাজমুল আলাম। সভায় সভাপত্বি করেন সমিতির সভাপতি মোহাম্মদ ইসহক। উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ কবির উদ্দীন প্রামানিক, স্পেশাল জজ (জেলা ও দায়রা জজ) মোহাম্মাদ সামছুল হক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা জাহাঙ্গীর, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জয়ন্তী রানী দাস, সুরাইয়া সাহাত, সুমি আহমেদ, সোহানী পূষণ, শিমুর কুমার বিশ্বস, জুয়েল অধিকারী, অতিরিক্তি চীফ জুডিসিয়াল ম্যাজিস্টে মারুফ আহমেদ। পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবু মোর্ত্তজা ছোট। এ সময় সিনিয়র আইজবীবীদের পরিচয় করিয়ে দেয়া হয় নবাগত জেলা ও দায়রা জজের সাথে।
২০২২ সালের ২৪ নভেম্বর যশোরের সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিকের অবসরজনিত বিদায়ের পর থেকে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ কবির উদ্দীন প্রামানিক। আজ বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ হিসেবে দায়িত্ব গ্রহণ করে শেখ নামজুল আলম।
যশোরের নবাগত জেলা ও দায়রা জজ এর আগে ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিশেষ জজ (জেলা ও দায়রা জজ) হিসেবে দায়িত্বে ছিলেন। গত ৯ ফেব্রুয়ারি রাষ্টপতির আদেশক্রমে উপসচিব (প্রশাসন-১) মোহাম্মদ ওসমান হায়দার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে যশোর জেলা ও দায়রা জজ আদালতে বদলি করা হয়।#