যশোরে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত চালক পলাতক

 যশোর প্রতিনিধি 
যশোরে কাভার্ডভ্যানের ধাক্কায় মাসুদ রানা (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় কোতোয়ালি পুলিশ ঘাতক কাভার্ডভ্যান আটক করলেও চালক পালিয়ে যায়।
আজ মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে শহরের কেন্দ্রীয় কারাগারের মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।
রানা শহরের জেলরোড পুরাতন ট্যাক্সি স্ট্যান্ড এলাকার বজলুর রহমানের ছেলে ও কাঠেরপুল এলাকার সোহাগের মাংসের দোকানের কর্মচারী ছিলেন।
নিহতের বাবা বজলুর রহমান জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাংসের দোকানে যাচ্ছিল মাসুদ। পথিমধ্যে কেন্দ্রীয় কারাগারের মোড়ে পৌঁছালে ঢাকা থেকে বেনাপোলগামী মালবোঝাই কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এ সময় রানা রাস্তার ওপরে ছিটকে পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে দুই বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ কাভারভ্যানটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আসিফুর রহমান জানান, সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা সড়ক দুর্ঘটনায় নিহত রানা নামে এক যুবকের মরদেহ জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে লাশ মর্গে প্রেরণ করা হয়।
ওসি আব্দুর রাজ্জাক জানান, কাভার্ডভ্যানের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। ওই কাভার্ডভ্যানে ড্রাইভার পালিয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।