যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে মুদি দোকানির মৃত্যু 

যশোর প্রতিনিধি 
যশোরের অভয়নগরে ট্রেনে কাটা পড়ে জামসেদ মুন্সী (৫০) নামের একজন ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার নওয়াপাড়া হাইস্কুল মাঠ সংলগ্ন রেল লাইনে এদুঘটনা ঘটে। নিহত জামসেদ মুন্সী নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের মৃত গোলাম আকবর মুন্সীর ছেলে। সে নওয়াপাড়া মহিলা কলেজ রোড এলাকায় ব্যাংকার রবিউল ইসলামের বাড়িতে বাসা ভাড়া থাকতেন। নওয়াপাড়া প্রফেসরপাড়া মোড়ে তার একটি মুদি দোকান রয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ছেলে সাইদ মুন্সীকে দোকানে রেখে নওয়াপাড়া বাজারে বাজার করতে যান নিহত জামসেদ মুন্সী। বাজার থেকে নওয়াপাড়া হাইস্কুল মাঠ হয়ে রেললাইন পার হয়ে বাড়ি ফেরার পথে খুলনা থেকে ছেড়ে আসা যশোরগামী ট্রেনের নিচে কাটা পড়েন তিনি এবং ঘটনাস্থলে তার মত্যু হয়। পরে এলাকাবাসীর সহযোগিতায় দ্বিখন্ডিত লাশ বাড়িতে নিয়ে যায় পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ও নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহত জামসেদ মুন্সীর ছেলে সাঈদ মুন্সী জানান, আমার বাবা কানে একটু কম শুনতেন, একারণে ট্রেন আসার শব্দ শুনতে না পারায় এ ঘটনা ঘটতে পারে।
নওয়াপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বিশ্বাস বলেন, ট্রেনে কাটা পড়ে জামসেদ মুন্সী নামের একজন নিহত হয়েছে শুনে দেখতে এসেছি তিনি আমার ওয়ার্ডে বাসা ভাড়া থাকতেন।
এব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) এসএম আকিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এবং জিআরপি পুলিশকে অবহিত করেছি। তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।