কক্সবাজারে আলাদা দুটি পাহাড়ধসে এক শিশুসহ দু’জনের মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরে আলাদা দুটি পাহাড়ধসে এক শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে পৌরসভার ৬ নং ওয়ার্ডের পূর্ব পল্যান কাটা ও ৭ নং ওয়ার্ডের সিকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ভারি বর্ষণের কারণে মাটির দেয়াল ধসে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ৬ নং ওয়ার্ডের পূর্ব পল্যান কাটা এলাকার মুহাম্মদ করিমের স্ত্রী জমিলা বেগম (৩০) ও অপরজন সিকদার বাজার এলাকার সাইফুলের পুত্র মো: হাসান (১০)।

নিহত জমিলা বেগমের স্বামী জানিয়েছেন, সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠে সপরিবারে নাস্তা খাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এ সময় আচমকা পাহাড়ের একটি অংশ বসত ঘরে পড়লে চাপা পড়ে গৃহবধূ জমিলা। স্থানীয়রা তৎক্ষণাৎ তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে শহরের ৭ নং ওয়ার্ডের সিকদার বাজার এলাকায় মাটির দেয়াল চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানায়, সকালে পরিবারের সবাই ঘুম থেকে উঠলেও ঘুমিয়ে ছিল শিশুটি। ৬টা নাগাদ পাহাড়ের একটি অংশ মাটির ঘরের দেয়ালের ওপর পড়ে।চাপা পড়ে হাসান। পরে মাটি সরিয়ে তার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। ঘটনার পর পাহাড়ধস এলাকা পরিদর্শন করেছেন কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা।