যশোর শংকরপুরে দুশিশু নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :স্থানীয় দুই শিশুকে নির্যাতনের প্রতিবাদে যশোর শহরের শংকরপুর এলাকাবাসীর উদ্যোগে বুধবার মানববন্ধন অনুষ্ঠিত হয়। এখানে বক্তারা বলেন, অবিলম্বে দুই শিশু নির্যাতনকারী হাবিবের দ্রুত বিচার ও শাস্তির ব্যবস্থা করতে হবে।
মানববন্ধনে বক্তৃতা করেন জেলা মহিলা পরিষদের অর্থ সম্পাদক উম্মে মাকসুদা মাসু, আন্দোলন সম্পাদক উম্মে কুলসুম আলো, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতানা পারভীন, সদস্য জোসনা রানী ঘোষ, জেলা এনজিও সমন্বয়ক শাজাহান নান্নু, ব্যবসায়ী গোলাম কিবরিয়া, জেলা কচিকাঁচা পরিষদের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, নির্যাতনের শিকার শিশুর মা, অপর শিশুর বাবা, এলাকাবাসী শহিদুল ইসলাম লাল্টু, হালিমা খাতুন শিল্পী এবং সমাজকর্মী স্নিগ্ধা আক্তার। মানববন্ধনে বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।
জেলা এনজিও সমন্বয়ক শাজাহান নান্নু বলেন, ‘আমরা শুনেছি হাবিবকে রেহাই দিতে বিভিন্ন মহলে তৎপরতা শুরু হয়েছে। আমরা চাই এটি বন্ধ হোক। অপরাধীরা কোনোভাবে যাতে পার পেয়ে না যায় আমরা এটা চাই’।
একই কথা জানান মহিলা পরিষদের অর্থ সম্পাদক উম্মে মাকসুদা মাসু। তিনি বলেন, ‘শংকপুরবাসীর আন্দোলন হলেও আমরা এ আন্দোলনে একাত্ম হয়েছি। আমরা মহিলা পরিষদের তরফ থেকে শিশু দুটির বিষয়ে খোঁজ খবর রাখছি। দ্রুত সময়ের মধ্য শিশু নির্যাতনকারীর বিচার ও শাস্তি হোক আমরা সে চেষ্টা করে যাচ্ছি’। অনুষ্ঠান পরিচালনা করেন বর্ণালী সরকার ও শাহানাজ পারভীন রূপা।