সংসদ সদস্য আনারের খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধারের দাবি কলকাতা পুলিশের

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 90?

বিশেষ প্রতিনিধি: ভারতের কলকাতা পুলিশ ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধারের দাবি করেছে। আটক ক্যাবচালক জুবেইর ওরফে জিহাদকে পশ্চিমবঙ্গ পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে নিউটাউনের পাশের ভাঙ্গর নামক এলাকা থেকে মরদেহের টুকরা উদ্ধার করা হয়।

ক্যাবচালক জুবেইর ওরফে জিহাদ জিজ্ঞাসাবাদে কীভাবে আনারকে কলকাতার বিলাসবহুল ফ্ল্যাটে হত্যা করা হয়েছে, সেই বিষয়েও সিআইডিকে বিস্তারিত তথ্য দিয়েছেন।

সূত্র জানায়, কলতাকার নিউটাউনের পাশের ভাঙ্গর নামক এলাকার বাগজোলা খালের কৃষ্ণমাটি সেতুর পাশ থেকে মরদেহের টুকরা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এই অভিযান চালায় কলকাতা সিআইডি ও পুলিশের একটি দল।

জানা যায়, রাত ১০টার দিকে পুলিশের ১৫টি গাড়ি নিউ টাউন হয়ে বাগজোলা খালের পাশে যায়। সেখানে প্রায় ১০০ পুলিশ সদস্য খালপাড়ে তন্নতন্ন করে খুঁজে কৃষ্ণমাটি সেতুর পাশ থেকে খণ্ড খণ্ড দেহ উদ্ধার করতে সক্ষম হন। সেই দেহ উদ্ধার করে নিয়ে যায় সিআইডি এবং কলকাতা পুলিশের স্পেশাল টিম।

১২ মে সন্ধ্যা ৭টার দিকে ভারতের কলকাতায় যান আনোয়ারুল আজীম আনার। সেখানে তার পূর্বপরিচিত বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন তিনি। ১৩ মে বেলা ২টার দিকে তিনি চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে গোপালের বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। ১৮ মে কলকাতার বরাহনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন গোপাল বিশ্বাস। ২২ মে আনোয়ারুল আজীমের খুন হওয়ার খবর প্রকাশ হয়।