যশোরে পৌর কাউন্সিলরসহ তিন সহযোগী আটক 

যশোর প্রতিনিধি 
সম্প্রতি যশেরাঞ্চলে ঘটে যাওয়া কয়েকটি হত্যাকান্ড, অস্ত্রের মহড়া দিয়ে হত্যাচেষ্টা, ছিনতাই, চাঁদাবাজিসহ নানা সন্ত্রাসী অপতৎপরতার ঘটনায় সন্ত্রাস বিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। ১৪ ফেব্রুয়ারি যশোরের পালবাড়ি, উপশহর, বারান্দীপাড়ায় অভিযান চলেছে বলে পুলিশ জানিয়েছে।
এরমধ্যে পালবাড়ি এলাকায় পৌর কাউন্সিলর জাহিদ হেসেন মিলনের ক্যাবল অফিস তল্লাশী করেছে পুলিশ। অকারণে অবস্থান ও এলোমেলো চলাফেরার কারণে ওই সময় ওই এলাকার কয়েকজনের উপর লাঠিচার্জ করা হয়েছে বলেও জানা গেছে। পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলনসহ তার সহযোগী উজ্জল,শফিকুল ইসলাম মারুফুজ্জামানকে পুলিশ হেফাজতে নিয়েছে।
পুলিশ স্থানীয় জনগনের মাধ্যমে জানতে পারে যে, যশোর পালবাড়ী সংলগ্ন তানজিমুল কুরআন হিফজ নুরানী কিন্ডার গার্ডেন মাদ্রাসা সংলগ্ন একটি বিল্ডিং-এর কক্ষের ভিতর কিছু উশৃংখল জনগন মদ্যপ অবস্থায় নিজেদের মধ্যে গোলযোগ করছে এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যৌথ অভিযান পরিচালনা করে দ্রুততম সময়ের মধ্যে চিহ্নিত সস্ত্রাসীদের আটক করতে চলমান অভিযানের অংশ হিসেবে গতকালও অভিযান চলেছে। গতকাল সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত যশোরের পালবাড়ি, উপশহর, বারান্দীপাড়া, শংকরপুর, ধর্মতলাসহ অনেকগুলো এলাকায় অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে কয়েকজন আটক করা হয়েছে। যশোর পৌরসভার কাউন্সিলর জাহিদ হোসেন মিলনের ব্যবসা প্রতিষ্ঠান ক্যাবল পরিচালনা অফিসে অভিযান চালিয়েছে পুলিশ তাদের মদ্যপ অবস্থায় পেয়ে পুলিশ হেফাজতে গ্রহন করে এবং ঘটনাস্থল থেকে মদ খাওয়ার বিভিন্ন সরঞ্জামদিসহ ২ বোতল বিদেশী মদ জব্দ করে। পরবর্তীতে তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা পূর্বক Alcohol consumtion মর্মে উল্লেখ করেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।