শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীতার মামলা

যশোর প্রতিনিধি 
রাষ্ট্রদ্রোহীতার অভিযোগে শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান খাঁর বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। বুধবার চন্দ্রপুর গ্রামের আনছার আলী বেপারি এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অবন্তিকা রায় অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী আব্দুল অহেদ। আসামি ওবাইদুর রহমান চন্দ্রপুর গ্রামের মৃত ইদ্রিস আলী খাঁর ছেলে।
মামলার অভিযোগে বাদী উল্লেখ করেন, আসামি শার্শা উপজেলার ১ নম্বর ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের দিনে নিজ বাড়িতে বসে ওবাইদুর রহমান ফেসবুকে রাষ্ট্রদ্রোহমুলক বক্তব্য দেন। বক্তব্যে তিনি বলেন, ২০১৮ সালে প্রধানমন্ত্রী ভোট জালিয়াতি করে পুলিশ দারোগা ম্যানেজ করে জয়ী হয়েছিলেন। ওই নির্বাচনে সরকার পুকুর চুরি করেছিল। এবারের নির্বাচনে সাগর চুরি করেছে। নির্বাচন কমিশনার পঙ্গু, এটা কিসের ভোট, আমরা ভোট বর্জন করেছি। নিজেরা ভোট মেরে বিশ্ব¦কে ৬৫% কাস্ট হয়েছে দেখানোর জন্য। ভোটার বিহীন নির্বাচনে প্রধানমন্ত্রী হয়ে দেশ ধ্বংস হবে এবং আপনি দেশ চালতে পারবেন না। শুধুই তাই নয়, আরও খারাপ খারাপ ব্যবহার করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।
বাদী দাবি করেন, আসামি তার বক্তব্যের মাধ্যমে প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনার, এমপি, পুলিশকে জনগনের কাছে হেয় করে রাষ্ট্রদ্রোহীতার সামিল অপরাধ করেছেন। বিষয়টি মামলার বাদী আনছার আলী বেপারীর নজরে আসায় তিনি রাষ্ট্র বিরোধী এমন বক্তব্যে ক্ষুদ্ধ হয়ে