যশোরের দুটি আসনে প্রভাব বিস্তারের অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

যশোর প্রতিনিধি: যশোরের দুটি আসনে প্রভাব বিস্তারের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন দুই স্বতন্ত্র প্রার্থী। আজ সন্ধ্যায় যশোর প্রেসক্লাব ও কেশবপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন যশোর -৫ (মনিরামপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলী ও যশোর-৬ আসনের স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম।

যশোর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এস এম ইয়াকুব আলী সংবাদ সম্মেলনে দাবি করেন বিগত কয়েকদিন মনিরামপুরের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকলেও ভোটের আগের দিন অর্থাৎ শনিবার সকাল থেকে আমার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা করা হচ্ছে এবং ভোটারদের ভোটের মাঠে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। নৌকার কর্মীরা  আমার কয়েকজন নেতাকর্মীকে প্রাণ নাসের হুমকি দিচ্ছেন।

ইয়াকুব আলী আরও অভিযোগ করে বলেন, বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে ভোটের দিন নৌকার সমার্থকরা মনিরামপুরের বেশ কয়েকটি কেন্দ্র জোড়পূর্বক দখল এবং এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে পারে। আমরা ধারণা করছি মনিরামপুরের ৪৮ টি ভোটকেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। লিখিতভাবে প্রশাসনের নিকট কোন অভিযোগ না করলেও মৌখিকভাবে অভিযোগ জানানো হয়েছে।

এদিকে কেশবপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আজিজুল ইসলাম দাবি করেন,নৌকার প্রার্থী শাহীন চাকলাদার সন্ত্রাসীদের এনে জড়ো করেছিলেন। তারা হুমকি ধামকি দিয়ে ভোটারদের ভীতসন্ত্রস্ত করে। এবং গ্রামে গ্রামে গিয়ে মিটিং করছে ও সাংবাদিক পরিচয় টাকা  ছড়িয়ে বেড়াচ্ছে। এ অবস্থায় ভোটগ্রহণের পরিবেশ নিয়ে শংকা প্রকাশ করেছেন তিনি।