নির্বাচনী পরিবেশ সংশয়ে সংবাদ সম্মেলন করেন যশোর- ৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী

যশোর প্রতিনিধি
যশোর -৫ (মনিরামপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের এস এম ইয়াকুব আলী নির্বাচনী পরিবেশ সংশয়ে সংবাদ সম্মেলন করেছেন। শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে তিনি তার নেতাকর্মীদের উপর হামলা এবং ভোটগ্রহণের দিন ভোটকেন্দ্র দখলের হুমকির অভিযোগ করেন নৌকার কর্মী সমর্থকদের বিরুদ্ধে।
সংবাদ সম্মেলনে ঈগল প্রতীকের প্রার্থী এস এম ইয়াকুব আলী অভিযোগ করে বলেন, বিগত কয়েকদিন মনিরামপুরের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক থাকলেও ভোটের আগের দিন অর্থাৎ শনিবার সকাল থেকে আমার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হামলা করা হচ্ছে এবং ভোটারদের ভোটের মাঠে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। নৌকার কর্মীরা আমার কয়েকজন নেতাকর্মীকে প্রাণ নাসের হুমকি দিচ্ছেন।
ইয়াকুব আলী আরও অভিযোগ করে বলেন, বিভিন্ন মাধ্যমে শোনা যাচ্ছে ভোটের দিন নৌকার সমর্থকরা মনিরামপুরের বেশ কয়েকটি কেন্দ্র জোড়পূর্বক দখল এবং এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে পারে। আমরা ধারণা করছি মনিরামপুরের ৪৮ টি ভোটকেন্দ্রে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।
তিনি আরো বলেন, লিখিতভাবে প্রশাসনের নিকট কোন অভিযোগ না করলেও মৌখিকভাবে অভিযোগ জানানো হয়েছে। এ সময় তিনি মনিরামপুরে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এবং ভোটের মাঠে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করার জন্য সব রকম ব্যবস্থা গ্রহণের দাবি জানান।