নির্বাচনে আর কোন বাধা থাকলো রইলো না যশোর-৪ আসনে নৌকার প্রার্থীর 

যশোর প্রতিনিধি 
যশোর-৪ আসনে আওয়ামী লীগের মনোননীত নৌকা মার্কার প্রার্থী এনামুল হক বাবুলের নির্বাচনে আর কোন বাধা থাকলো রইলো না। তার বিরুদ্ধে বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী রনজিত কুমার রায়ের আপিল বিভাগে করা আবেদন মঙ্গলবার (২ জানুয়ারি) শুনানি শেষে খারিজ করে দিয়েছেন।
গত ১৯ ডিসেম্বর আওয়ামী লীগের এ আসনের প্রার্থী এনামুল হক বাবুলের প্রার্থিতা বাতিল করে দেয়া হাইকোর্টের আদেশ স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত। একই সঙ্গে তাকে নির্বাচনে অংশগ্রহণের সুযোগ দিতে নির্দেশ দেয়া হয়। এ রায়ের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী রনজিত কুমার রায় এমপি আপিল বিভাগে আবেদন করেন, যার শুনানি হয় মঙ্গলবার। এদিন শুনানি শেষে আদাল তার আবেদন খারিজ করে দেন। এ কারণে নৌকার প্রার্থী এনামুল হক বাবুলের নির্বাচনে আর কোন বাধা রইল না।
এদিকে, আদালতের সিদ্ধান্ত জানতে নৌকার প্রার্থীসহ দু’পক্ষের শতাধিক শীর্ষ নেতৃবৃন্দ সোমবার ঢাকা গেছেন। এদিন আদালতের রায় ঘোষনার পর সংসদ সদস্য রনজিত কুমার রায় ফোনে সাংবাদিকদের জানিয়েছে, তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করলেন ও নির্বাচন করবেন না। তিনি ও তার সমর্থকরা নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষেই কাজ করবেন। তিনি কখনো আওয়ামী লীগের সিদ্ধান্তের বাইরে বা নৌকা প্রতীকের বিপক্ষে যাবেন না।