স্কুল ছাত্র কিশোরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম

যশোর প্রতিনিধি
জমি নিয়ে বিরোধের জের ধরে মাহিম রহমান (১৪) নামে এক কিশোরকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। চিকিৎসাধীন মাহিম রহমান যশোরের বাঘারপাড়া উপজেলার বেতালপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। মুর্মুর্ষ অবস্থায় ওই কিশোর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
হাসপাতালে ওই কিশোরের বড় ভাই মারুফ হাসান ছোটন জানান, গত শনিবার জমি নিয়ে বিরোধের জের ধরে পাশ^বর্তী হালসা গ্রামের তোরাপ আলীর সাথে বিবাধ সৃষ্টি হয়। এসময় তার বাবা মিজানুর রহমানকে এলোপাতাড়িভাবে মারপিট করতে থাকে। এক পর্যায়ে তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে যায় তোরাপ আলীর দুই ছেলে আলমগীর হোসেন এবং রবিউল। এসময় ঠেকাতে গেলে মাহিম রহমানকে ওই ছুরি দিয়ে এলাপাতাড়িভাবে কুপিয়ে জখম করে।
তিনি আরো জানান, তার ভাই স্থানীয় চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। তার সাথে কারো কোন বিবাদ নেই। তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করেছে সন্ত্রাসীরা।
এদিকে, স্থানীয় একটি সূত্র জানায়, তোরাপ আলী ও তার ছেলেরা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। এলাকায় তারা অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে দীর্ঘদিন ধরে। তাদের এসব অপকর্মের বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায় না। ভয়ে এলাকার মানুষ তাদের এসব অপকর্ম সহ্য করে আসছে। তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষিদের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছে।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এই ঘটনায় মামলা হয়েছে,কোন আসামী আটক হয়নি।