অবরোধের ৬ষ্ট দিনে যশোরের বিভিন্ন রুটে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক

যশোর প্রতিনিধি 
যশোরের বিভিন্ন রুটে যানবাহন চলাচল ছিল স্বাভাবিক ছিলো, বিএনপি-জামায়াতসহ অন্যান্য সমমনা দলের ডাকা টানা দু’দিনের অবরোধের বৃহস্পতিবার শেষদিনে।
সকালে যশোর থেকে বিভিন্ন রুটের যাত্রীবাহী বাস চলাচল করেছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি বা দেখা পাওয়া যায়নি অবরোধ সমর্থকদের।
এদিন সকাল ৯টার দিকে শহরের খাজুরা বাসস্ট্যান্ড, পালবাড়ীমোড় ও খুলনা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায়, মানুষের জীবনযাত্রা ছিল স্বাভাবিক। তারা প্রয়োজনীয় কাজে বিভিন্ন রুটের যাত্রীবাহী বাসে উঠে গন্তব্যে চলাচল করছে। পরিবহণ শ্রমিকরা জানিয়েছে, যশোরের বিভিন্ন আঞ্চলিক রুটসহ দূরপাল্লার রুটে সকাল থেকেই বাস ছেড়ে গেছে। তবে যাত্রী কিছুটা কম থাকায় তাদের সিডিউল খানিকটা পরিবর্তন করা হয়েছে। এছাড়া, সিএনজিসহ বিভিন্ন ছোট যানবাহনে যাত্রী বেড়েছে। এসব গাড়িগুলো যাত্রী বোঝাই করে বিভিন্নস্থানে চলাচল করছে।
এদিকে, সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচনের দাবিতে বিএনপি-জামায়াতসহ সমমনা দলগুলো দেশব্যাপী ষষ্ট দফায় বুধ ও বৃস্পতিবার টানা অবরোধের ডাক দেয়। কিন্তু যশোরে অবরোধের পক্ষে বিএনপি বা সমমনা দলগুলোর নেতাকর্মীদের কোন কর্মকান্ড দেখা যায়নি।
অবশ্য বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়েছে অবরোধের সমর্থনে বুধবার সন্ধ্যায় যশোর-খুলনা মহাসড়কের রামনগর এলাকায় যুবদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। এছাড়া, যশোরের অন্যান্য উপজেলাতেও বিএনপিসহ অঙ্গ, সগযোগী সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছে।