যশোরে শয়ন কক্ষ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ

যশোর প্রতিনিধি 
যশোরে আবু বক্কর নামে (৪৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে শহরতলীর শেখহাটির নিজের শয়ন কক্ষ থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।
আবু বক্কর মাগুরার শালিখা উপজেলার সাবলাট গ্রামের মৃত লোকমান মোল্লার ছেলে।
নিহতের স্বজনরা জানান, আবু বক্কার বিয়ে করেননি। গ্রামের বাড়ি মাগুরা হলেও তিনি শেখহাটি গ্রামে বসবাস করতেন। এমনকি তিনি মোবাইল ফোনও ব্যবহার করতেন না। মাঝে মাঝে তিনি মাগুরার বাড়িতে যেতেন। এছাড়া তিনি বাড়ির আত্মীয় স্বজনদের সাথে তেমন যোগাযোগও করতেন না। হঠাৎ তার মৃত্যুর সংবাদ শুনে আত্মীয়রা যশোরে এসে তাকে শনাক্ত করে।
স্থানীয়রা জানায়, বক্কার এলাকায় তেমন কারও সাথেই মিশতেন না। নিজ বাড়িতে থাকলেও অনেকটা মানসিক ভারসাম্যহীন অবস্থায় চলাফেরা করতেন। বেশ কয়েকদিন ধরে তার দেখা পাওয়া যায়নি। এছাড়া, বুধবার দুপুরের পর তার বাড়ি থেকে দুর্গন্ধ পাওয়া যাচ্ছিল। পরে এলাকার লোকজন তার ঘরে গিয়ে মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়। এরপর কোতোয়ালি থানা ও ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তারা মৃত্যুর ঘটনা বিভিন্নভাবে তদন্ত শুরু করেছেন।
এ বিষয়ে ডিবির এলআইসি টিমের এসআই মফিজুল ইসলাম ও এসআই শামীম হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি অসুস্থ ছিলেন। এ অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে। তারপরও বিষয়টি নিয়ে তারা খতিয়ে দেখছেন বলে জানান।