যশোর-৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন রণজিৎ কুমার রায়

যশোর প্রতিনিধি: যশোর-৪ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সংসদ সদস্য রণজিৎ কুমার রায়।

রোববার (১৯ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তার পক্ষে ফরম সংগ্রহ করেন বাঘারপাড়া পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল্লাহ রানা।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঘারপাড়া পৌরসভার প্যানেল মেয়র শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রেহমান জামান বাবু প্রমুখ।
যশোর-৪ আসনের জন্য রোববার (১৯ নভেম্বর) বেলা সাড়ে ১২ টা পর্যন্ত আওয়ামী লীগের ফরম সংগ্রহ করা অন্যরা হলেন- বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এস এম আলমগীর হোসেন রাজীব ও উপজেলা আওয়ামী লীগ নেতা ডা. নিকুঞ্জ বিহারী গোলদার। এছাড়া, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, দলের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাঘারপাড়ার বন্দবিলা ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান।
বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা এবং সদরের বসুন্দিয়া ইউনিয়ন নিয়ে গঠিত যশোর-৪ আসন। এই আসনটি প্রত্যেকটি দলের জন্যই গুরুত্বপূর্ণ।
নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর। ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি।