সাংবাদিক উজ্জ্বলকে হত্যার হুমকি ও চাঁদা দাবি থানায় অভিযোগ

যশোর প্রতিনিধি 
দৈনিক গ্রামের কাগজের  উজ্জ্বল বিশ্বাসকে ফোনে হত্যার হুমকি ও চাঁদা দাবি করেছে অজ্ঞাত এক ব্যক্তি। গত ৪ দিন ধরে ওই ব্যক্তি অব্যাহতভাবে তাকে ফোন দিয়ে বাসা থেকে উঠিয়ে আনা ও চাঁদা দাবিসহ হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে ১৬ নভেম্বর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগে বলা হয়েছে, গত ১৪ নভেম্বর ০১৭৫৮-৫৫২৩৬৪ নম্বর থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি তার ফোন করে চাঁদা দাবি করেন। ওই ব্যক্তি বলেন, তার নাম হাসান, বাসা শহরের গাড়িখানাতে। তিনি বিভিন্ন সময় উজ্জল বিশ্বাসকে ফোনে দেখে নেয়া ও বাসা থেকে উঠিয়ে নিয়ে আসার হুমকি দিয়ে যাচ্ছে।
সর্বশেষ, তিনি ১৬ নভেম্বর সকাল ৯ টার দিকে একই নম্বর থেকে ফোন দিয়ে চাঁদা দাবি করেন ওই ব্যক্তি। না দিলে অবস্থা খারাপ হবে বলেও হুমকি দেন। তার হুমকির ফোন রেকর্ডও রক্ষিত আছে বলে জানিয়েছেন উজ্জল বিশ্বাস। হুমকির ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন উজ্জল ও তার পরিবারের সদস্যরা। এ ব্যাপারে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে থানার ইন্সপেক্টর তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরী জানিয়েছেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের মোবাঈল নাম্বার ট্রাকিং করা হচ্ছে। দ্রুতই তাকে আটক করা হবে। কসবা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রেজাউল করিম বিষয়টি তদন্ত করছেন।#