পুলিশ সুপারের বাসভবন ও কার্যালয়ের সামনে হাতবোমা বিস্ফোরণ

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পুলিশ সুপারের (এসপি) বাসভবন ও কার্যালয়ের সামনে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

বুধবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে বলেছে বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান।
তিনি বলেন, মোটরসাইকেলে দুর্বৃত্তরা পুলিশ সুপারের কার্যালয় এবং বাংলোর গেইটে হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।
জেলা পুলিশ সুপারের কার্যালয় ডিসি অফিসের পাশেই। আর বাসভবনের অবস্থান সেখান থেকে প্রায় এক কিলোমিটার দূরে শহরের মালতিনগরে।
এদিকে তফসিল ঘোষণার পর এর বিরোধিতা করে বগুড়া শহরের পিটিআই মোড়ে একটি মিছিল বের হয়। সেই মিছিল থেকে হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওয়ালিউল্লাহ বলেন, পিটিআই মোড়ের ঘটনার কথা শুনেছি। সেখানে অফিসার পাঠানো হয়েছে।
ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রাপুর এলাকার বাসিন্দা সাবিনা বলেন, কোচিং থেকে মেয়েকে নিয়ে আসছিলাম। পিটিআই মোড়ে আসার পরই ৫০-৬০ জনের একটি মিছিল থেকে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। পরে পুলিশ এলে তারা পালিয়ে যায়। এ সময় ভয়ে আশপাশের দোকানপাট বন্ধ হয়ে যায়।