ঝিকরগাছা উপজেলা বাসীকে স্মার্ট কার্ড গ্রহনে ধন্যবাদ জানিয়ে লক্ষাধিক ভয়েস কল

যশোর প্রতিনিধি 
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথ ধরে নিজ নির্বাচনী এলাকা ঝিকরগাছার ভোটার ও শুভাকাঙ্ক্ষী সহ ১(এক) লাখ ০৭(সাত) হাজার ভয়েস কল পাঠিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ।
শুক্রবার (১০ নভেম্বর) ঝিকরগাছা উপজেলা বাসী স্মার্ট কার্ড গ্রহনে কৃতজ্ঞতা জানিয়ে এক বার্তায় মোস্তফা আশীষ ইসলাম এই তথ্য জানান, সকাল ৯টা হতে বেলা সাড়ে এগারোটা পর্যন্ত পর্যন্ত একটানা মোস্তফা আশীষ ইসলাম ১(এক) লাখ ০৭(সাত) হাজার জনের মোবাইলে বার্তা প্রেরণ করেন।স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে আমরাও ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইশতেহার বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন তিনি।
মোস্তফা আশীষ ইসলামের বার্তায়, “নাগরিকদের জন্য বিশ্বের সব থেকে উন্নতমানের জাতীয় পরিচয় পত্র স্মার্ট এনআইডি কার্ড বর্তমান সরকারের এক নন্দিত উদ্যেগ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নাগরিকদের বিভিন্ন ধরনের সেবা প্রাপ্তি সহজতর করতে এ উদ্যেগ নিয়েছেন। নির্বাচন কমিশন কর্তৃক ঝিকরগাছা উপজেলায় এ বছর ৯ই সেপ্টম্বর থেকে ২৯ অক্টোবর পর্যন্ত স্মার্ট কার্ড সেবা প্রদান করা হয়েছে। সবার অংশগ্রহন নিশ্চিত ও কর্মসূচী সফল করতে প্রতিনিয়ত বিনামূল্যে সেবা অব্যাহত রেখেছিলাম। স্মার্ট এনআইডি কার্ড বিতরন কর্মসূচী সফল করার জন্য জনগন, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, গনমাধ্যম কর্মী,শিক্ষক-শিক্ষার্থী, ধর্মীয় নেতা, আওয়ামী লীগ ও এর অঙ্গসংঠন সমূহ সহ সংশিষ্ট সকলকে ধন্যবাদ তিনি।