যশোরের ঝিকরগাছায় ট্রেনের নিচে কাটা পড়ে বৃদ্ধ নিহত

যশোর প্রতিনিধি 
যশোরের ঝিকরগাছা পৌর সদরের ২নং ওয়ার্ডের গোলাম রসুল (৮৫) নামের এক বৃদ্ধ ট্রেনের নিচে কাটা পড়ে নিহত হয়েছেন । সে কৃষ্ণনগর বোডঘাট এলাকায় বসবাস করতেন।
স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, বেনাপোল টু খুলনা বেতনা এক্সপ্রেস ট্রেনটি বুধবার (৮ নভেম্বর) সকাল ১১টা ১৫মিনিটে ঝিকরগাছা রেলওয়ে স্টেশন থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসলে, ডাক বাংলো সংলগ্ন রেল লাইনের উপর দিয়ে গোলম রসুল হাসপাতাল রোডের দিকে যাওয়ার সময় পিছন থেকে বেতনা এক্সপ্রেস ট্রেনটি তাকে ধাক্কা দেন। তখন সে ট্রেনের নিচে পড়লে তার বাম পা ও বাম হাত কেটে পড়ে যায় এবং মাথার বাম সাইটে কপালে ক্ষত হয়। ট্রেন চলে চাওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বাংলাদেশ রেলওয়ে জিআরপি এর বেনাপোল স্টেশনের দায়িত্বরত (আইসি) কর্মকর্তা এসআই (নিঃ) মোঃ আব্দুর রশিদ বলেন, রেল দূর্ঘটানার কথা শুনে আমিসহ আমার ফোর্স ঘটনাস্থালে এসে শুনি লাশ হাসপাতালে রয়েছে। লাশের বাম পাশের পা, হাত কাটা ও কপালে ক্ষত পাওয়া গেছে।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকেই নিহতের ছেলে আশার নিকট তার পিতার লাশ হস্তান্তর করা হয়েছে।