যশোরে কোটি টাকা না দেওয়ায় একজনের বিরুদ্ধে এক ব্যবসায়ী মামলা

যশোর প্রতিনিধি 
যশোরে বাকিতে কোটি টাকার মটর পার্টস নিয়ে টাকা পরিশোধে তালবাহানা করায় রাকিব উদ্দিন খান নামে এক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শহরের পশ্চিম বারান্দীপাড়া অম্বিকা বসু লেনের মুহাম্মাদুল্লাহ অটোর স্বত্বাধীকারী আতিয়ার রহমানের ছেলে মুহাম্মাদুল্লাহ গতকাল সোমবার কোতোয়ালি থানায় এই মামলাটি করেছেন।
আসামি রাকিব উদ্দিন খান শহরের পূর্ব বারান্দীপাড়ার রাদিয়াহ অটো নামক ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধীকারী এবং একই এলাকার আজহার উদ্দিন খানের ছেলে।
বাদী মামলায় জানিয়েছেন, শহরের আরএন রোডে মুহাম্মদুল্লাহ অটো নামে বাদীর একটি মটর পার্টসের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ওই দোকান থেকে পাইকারী মূল্যে বাকিতে মটর পার্টস ক্রয় করতেন রাকিব উদ্দিন খান। ২০২১ সালের নভেম্বর থেকে ২০২৩ সালের জুন মাস পর্যন্ত বিভিন্ন সময় বাকিতে ৯০ লাখ টাকার মটর পার্টস ক্রয় করেন রাকিব উদ্দিন। কিন্তু টাকা পরিশোধে আজ না কাল বলে তালবাহানা করতে থাকে। চলতি বছরের ২৪ আগস্ট পাওনা টাকার বিপরীতে একটি ব্যাংক চেক ও স্ট্যাম্পে অঙ্গীকারনামা তৈরী করেন দেন রাকিব উদ্দিন। ফলে পাওনা টাকার জন্য রাকিবের দেয়া ব্যাংক চেক ২৪ সেপ্টেম্বর সংশ্লিষ্ট ব্যাংকে জমা দিলে পর্যাপ্ত পরিমানে টাকা নেই বলে তা ডিজঅনার করে দেয় কর্তৃপক্ষ। ফলে এই টাকা পরিশোধ না করে প্রতারণার আশ্রয় নিয়েছেন আসামি রাকিব উদ্দিন।