যশোরে বাটখারা চুরির অপবাদে নবম শ্রেণীর শিক্ষার্থীকে নির্যাতন, ভিডিও ভাইরাল

যশোর প্রতিনিধি 
দুই কেজির একটি বাটখারা চুরির অপবাদ দিয়ে যশোরে মীর ইসরাইল নামে নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে বেধড়ক মারপিটের ঘটনা ঘটেছে। স্থানীয় একটি ইটভাটার ম্যানেজার ও তার লোকজন মিলে ওই কিশোরকে মারপিট করে। গত বুধবার দুপুরে ঝিকরগাছা উপজেলার সোনাকুড় শেখপাড়ায় এ ঘটনা ঘটে । যার ১৭ সেকেন্ডের একটি ফেসবুকে ভাইরাল হয়েছে। পুলিশ বলছে, নির্যাতিত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ভাইরাল হওয়া ভিডিও দেখা যায়, লাঠিসোঁটা হাতে কয়েকজন মিলে মীর ইসরাইলকে একটি বাগানের মধ্যে টেনে হেঁচড়ে নিয়ে যাচ্ছে। এরপর তাদের একজন বেধড়ক মারপিট করছে ইসরাইলকে।
নির্যাতিত ওই কিশোরের পিতা মীর এনামুল হক জানান, তার ছেলে গত বুধবার দুপুর পৌনে একটার দিকে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে বাড়ির পার্শ্ববর্তী সাদীপুর ইটভাটার ম্যানেজার আলম, তার ভাইপো সেতুসহ চার-পাঁচজন মিলে তার গতিরোধ করে এবং বাটখারা চুরির অপবাদ দিয়ে মারপিট করে। ঘটনার পর থেকে তার ছেলে ভয়ে বাড়ি ছেড়ে গেছে। এখন মামলা না করতে হুমকি ধমকি দিচ্ছে।
এদিকে এ ঘটনায় পুলিশ বলছে, নির্যাতিত পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।নির্যাতিত মীর ইসরাইল নিশ্চিন্তপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।