যশোর আইনজীবী সমিতির নির্বাচন-২৪ প্রার্থীদের যৌথ সভা

যশোর প্রতিনিধি 
যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচন উপলক্ষে ইদ্রিস-জিউস প্যানেল পরিচালনা পরিষদ ও প্রার্থীদের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যলয়ের পিপি অফিসে অনুষ্ঠিত এ সভায় সভাপত্বি করেন নির্বাচন পরিচানা কমিটির আহবায়ক যশোর জেলা আাওয়ামী লীগের আইন বিষয়ক সম্পদক গাজী আব্দুল কাদির।
সভায় বক্তাদের আলোচনার সিদ্ধান্তে সভপতি গাজী আব্দুল কাদির বলেন, এরই মধ্যে যশোর জেলা আওয়ামী লীগ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদসহ মহাজোট মনোনিত ইদ্রিস-জিউস প্যানেলের প্রার্থীদের বিজয়ী করার আহবান জানিয়েছে। তিনি বলেন, ইতিপূর্বে সাবেক সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহিনকে প্রার্থী হওয়ার কথা জানালে, অসুস্থ থাকায় প্রার্থী না হওয়ার আগ্রহ প্রকাশ করেন। পরবর্তীতে তিনি ষড়যন্ত্রমুলক ভাবে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে একক ভাবে মিটিং করেছেন। যে কারনে সকলের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তার এই হটকারি সিদ্ধান্তের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত গৃহিত হয়েছে।
নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আলী রায়হানের পরিচালনায় বক্তব্য রাখেন, সভাপতি প্রার্থী পিপি এম ইদ্রিস আলী, সাবেক পিপি আব্দুল কাদের আজাদ, সাবেক বিশেষ পিপি শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, শহর আওয়ামী লীগের সভাপতি অতিরিক্তি পিপি আসাদুজ্জামান, বিষেশ পিপি সাজ্জাদ মোস্তফা রাজা, বিশেষ পিপি মোস্তাফিজুর রহমান মুকুল, সিনিয়র আইনজীবী সামছুর রহমান, মোশারফ হোসেন, মশিয়ার রহমান, অতিরিক্তি পিপি খন্দকার দেলোয়ার হোসেন, মিলন মিত্র, সাবেক বিশেষ পিপি বদরুজ্জামান পলাশ, খন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল, সিরাজুল ইসলাম লেন্টু, সাধারণ সম্পাদক প্রার্থী খালিদ হাসান জিউস, আশরাফুল আলম বিপ্লব, আবুল কায়েস, নুরুল ইসলাম নুরু প্রমুখ।