যশোর কেশবপুরে বিয়ের প্রলোভনে প্রতিবন্ধী অন্ত:সত্ত্বা ধর্ষক ইমন আটক

যশোর প্রতিনিধি 
যশোরের কেশবপুরে ১৭ বছর বয়সী প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের সাথে জড়িত সেই ইমনকে (২২) সোমবার আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ৫ মাসের অন্ত:স্বত্ত্বা প্রতিবন্ধী বাদী হয়ে ইমনকে আসামি করে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করেছে। যার মামলা নং-৭, তাং-১৫ /১০/২৩।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জেলার কেশবপুর উপজেলার শিকারপুর গ্রামের রফিক সরদারের ছেলে ইমন (২২) ৬ মাস পূর্বে একই গ্রামের (তাদের বাড়ির পাশে) এক ভিক্ষুকের প্রতিবন্ধী কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে সে প্রায়ই রাতে তাদের বাড়িতে যেয়ে তার সাথে অবৈধভাবে মেলামেশা করে আসছিলো। এরই মধ্যে ওই প্রতিবন্ধী কন্যা ৫ মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি ইমনকে জানালে সে তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দিয়ে এব্যাপারে মুখ না খুলতে হুমকি দেয়। উপায় না পেয়ে মেয়ের পিতা ইমনসহ তার পিতা রফিক সরদারকে তার মেয়েকে বিয়ে করে ঘরে তুলে নিতে অনুরোধ করলেও তাতে কর্ণপাত করেননি তারা। এরপর এলাকার ইউপি সদস্য মনিরুজ্জামান মনিকে বিষয়টি জানালে সে বিচারের আশ^াস দিয়েও তাদেরকে ঘুরাতে থাকে। পরবর্তিতে ঘটনাটি সবার মুখে মুখে ছড়িয়ে পড়লে এলাকার কয়েকজন প্রভাবশালী ব্যক্তি ইমন ও ওই মেয়েকে আলাদাভাবে গ্রাম থেকে অন্যত্র সরিয়ে দেয়। অবশেষে গত ১৫ অক্টোবর এ ঘটনায় ধর্ষিতা ওই প্রতিবন্ধী কন্যা ইমনকে আসামি করে কেশবপুর থানায় একটি মামলা দায়ের করে। থানা পুলিশ সোমবার সকালে ইমনকে তাদের বাড়ি থেকে আটক করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুয়েল বলেন, প্রতিবন্ধী মেয়েকে বিয়ের নামে প্রতারণা করে ও
 তাকে ধর্ষণ করার ফলে সে ৫ মাসের অন্ত:স্বত্ত্বা হয়ে পড়েছে। এ ব্যাপারে ভিকটিম থানায় অভিযোগ করার পর ধর্ষক ইমনকে আটক করা হয়েছে।