ঝিকরগাছার আল আমিন হত্যা মামলায় ইমরান হোসেনকে অভিযুক্ত করে চার্জশিট

যশোর প্রতিনিধি 
যশোরের ঝিকরগাছার শিওরদাহ গ্রামের ঘরজামাই আল আমিন হত্যা মামলায় ইমরান হোসেনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই দেবব্রত ঘোষ। অভিযুক্ত ইমরান হোসেন শিওরদাহ গ্রামের আজিজুরের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, আল আমিন তার নানা বাড়ি বাউশা গ্রামের থেকে বড় হয়। এরপর শিওরদাহ গ্রামের মৃত মোসলেম উদ্দিনের মেয়ে বিয়ে করে ঘরজামাই হিসেবে শ্বশুর বাড়িতে থাকত। আল আমিনের সাথে তার স্ত্রীর প্রায় কলহ হত। আলামিন মাঝেমধ্যে রাগ করে প্রতিবেশীদের ঘরে অথবা ছাদে রাত্রিযাপন করত। গত ১৮ জুন সকলে তার নানা সংবাদ পায় আল আমিন গুরুতর আহত। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় নিহতের নানা মোসলেম আলী বাদী হয়ে ঝিকরগাছা থানায় হত্যা মামলা করেন।
মামলার তদন্ত সূত্রে জানা গেছে, আল আমিনের কাছে আসামি ইমরান ধারের ২৪০০ টাকা পেত। আল আমিন টাকা না দিয়ে ঘোরাচ্ছিল ইরমানকে। ১৮ জুন রাতে ইমরান তার বাড়িতে যেয়ে তাকে না পেয়ে খুজতে থাকে। একপর্যায়ে রাত সোয়া ১টার দিকে ইরমান তাকে জনৈক এসএম সরদারের নির্মানাধীণ বাড়ির ছাদে যেয়ে পায়। এ সময় পাওনা টাকা নিয়ে ইরমানের সাথে আল আমিনের বাকবিতন্ড হয়। একপর্যায়ে আল আমিন তাকে মারতে আসলে ইমরান লোহার রড দিয়ে পিয়ে জখম করে পালিয়ে যায়। পরে পুলিশ ইমরানকে আটক করলে সে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।
আসামির দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় ইমরানা হোসেনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত ইমরানকে আটক দেখানো হয়েছে।