যশোরে হাসিমুখের উদ্যোগে ২৮৪ জনকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান 

যশোর প্রতিনিধি: যশোরের স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে যশোর সদরের সীতারামপুর বাংলাবাজারে গতকাল শুক্রবার(১৩ অক্টোবর) সকাল থেকে দিনব্যাপী বিনামুল্যে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয় । ফতেপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গায় সাবেক মেম্বার জোহর আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা এম রবিউল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক জয়নাল আবেদীন, হারিজ আলী মোল্লা ও সাবিনা ইয়াসমিন ।এছাড়া সংগঠনের সভাপতি মিলন হোসেন, সহ-সভাপতি বাবুল ইসলাম ও আরিফা জাহান, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, যুগ্ন- সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির রিপন, প্রচার সম্পাদক শরীফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী শেষে বিনামূল্যে ২৮৪ জনের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। সদস্যদের মাসিক১০০ টাকা চাঁদার বিনিময়ে বিভিন্ন সময়ে বিনামূল্যে চিকিৎসা সেবা, বিনামূল্যে রক্তদান ও রক্তেরগ্রুপ নির্ণয়, বিনামূল্যে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ, আর্থিক ও শিক্ষা সহায়তা,বেকারদের প্রশিক্ষনের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি, সামাজিক অবক্ষরোধ ও সমাজের নানাবিধ উন্নয়নমূলন কর্মকান্ড পরিচালনা করে আসছে ।