যশোর শার্শায় পাগলের প্রাণ রক্ষায় নিহত দুই বন্ধু

যশোর প্রতিনিধি: যশোরের শার্শায় পাগল পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায পড়ে দুই বন্ধু নিহত হয়েছেন। গত শুক্রবার (৬ই অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে যশোর-বেনাপোল সড়কের শার্শা বাজারে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুর জলিলের ছেলে গোলাম ফারুক (৩৯) ও ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারে ছেলে সোহেল রানা (৩৫)। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা মনিরামপুর থানার নেহালপুর গ্রামের জয়দেব কুমার এর ছেলে রাজ কুমার আহত হয়েছেন।
দুর্ঘটনা দেখেছেন এমন কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান,মোটরসাইকেলআরোহী তিন বন্ধু বেনাপোল থেকে যশোরের অভিমুখী যাচ্ছিলো। পথিমধ্যে শার্শা বাজার ভূমি অফিসের সামনে পৌছালে রাস্তা পারাপারের সময় এক পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এবং গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে সোহেল রানা নিহত হয়।
খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় গোলাম ফারুক ও রাজ কুমারকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করে। আহত রাজ কুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছেন।
নাভারণ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার যশোর মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান নিহতের পরিবাররা অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।