যশোরে মাদক বিরোধী অভিযান চারজন আটক 

যশোর অফিস
যশোরে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ চারজনকে আটক করেছে পুলিশ ওমাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। অধিদপ্তরের পরিদর্শ সাইদুরর রহমান জানিয়েছেন, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের খোলাডাঙ্গা গাজীপাড়ার নিজ বাড়ি থেকে শাকিল গাজী (২৬)কে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশি করে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। শাকিল ওই এলাকার মৃত মোসলেম গাজীর ছেলে।
যশোর সদর উপজেলার বসু্িন্দয়া পুলিশ ক্যাম্পের এএসআই সাইফুল ইসলাম চৌধুরী জানিয়েছেন, সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার গাইদগাছি গ্রামের একটি চায়ের দোকানের সামনে থেকে আধাকেজি গাঁজাসহ মতিয়ার রহমান (২৮) নামে এক যুবককে আটক করা হয়। মতিয়ার জয়ন্তা উত্তর পাড়ার মুনছুর আলী ফকিরের ছেলে।
পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির এসআই প্রদীপ কুমার রায় জানিয়েছেন, গত রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের খড়কী এলাকা থেকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মুন্না শেখ (২০) নামে এক যুবককে আটক করা হয়। মুন্না খড়কী দক্ষিণ পাড়ার ওবায়দুর শেখের ছেলে।
কোতয়ালি থানার এসআই শরীফ আল মামুন জানিয়েছেন, গত রোববার বেলা দেড়টার দিকে চাঁচড়া রায়পাড়া সার গোডাউনের সামনে থেকে ২২ পিস ইয়াব ট্যাবলেটসহ আকাশ ওরফে ইউনুস (২৩) নামে এক যুবককে আটক করা হয়। ইউনুস রায়পাড়া তুলোতলা মোড়ের ওসমান গণির ছেলে।#