ঝিকরগাছায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালা 

যশোর প্রতিনিধি 
স্মার্ট এনআইডি, স্মার্ট ভোটার, স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গতকাল বৃহস্পতিবার ঝিকরগাছা উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়নের ৯(নয়) টি ওয়ার্ডের ১৮ জনকে প্রশিক্ষণ দেওয়া হয় এবং তাদের হাতে শুভেচ্ছা উপহার টি-শার্ট তুলে দেন যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি সদস্য মোস্তফা আশীষ ইসলাম।
 উপজেলার ১নং গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ সহযোগিতা প্রশিক্ষণ কর্মশালা সভাপতিত্বে মোস্তফা আশীষ ইসলাম বলেন, “স্মার্ট এনআইডি সংগ্রহের ক্ষেত্রে নিবন্ধিত ভোটারদের বাড়ি বাড়ি যেয়ে তথ্য ও সেবা প্রদানের মাধ্যমে স্মার্ট কর্মী ও ভোটার তৈরী হবে। মাননীয় প্রধানমন্ত্রী আরেকটি নির্বাচনী অঙ্গীকার পূরণের মাধ্যমে আগামী দ্বাদশ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের ভোট চাওয়ার পথ সুগম হবে। এ প্রক্রিয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের দক্ষ কর্মী ও স্মার্ট ভোটারের তৈরী সহায়ক ভূমিকা রাখবে।”
মোস্তফা আশীষ ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড মেম্বার মো: ইমামুল,ইউপি সচিব মো: জাহিদ হাসান,স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন সহযোগিতায় প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষক হিসাবে উপস্থিত ছিলেন মো: হাসান, অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ছাত্রলীগ কর্মী আকিব বেনইয়ামিন।
কর্মশালা শেষে ১নং গঙ্গানন্দপুর ইউনিয়নের দ্বাদশ জাতীয় নির্বাচন এর ৭(সাত) টি ভোটকেন্দ্রের জিআইএস ম্যাপিং কার্যক্রমের ফিল্ড ডাটা সংগ্রহ করা হয়।