যশোরে ইসলামিক আন্দোলন বাংলাদেশের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

যশোর প্রতিনিধি 
নির্বাচন কমিশনারের পদত্যাগ ও ইসলামী আন্দোলন বাংলাদেশ সিনিয়র নায়েব আমির মুক্তির সৈয়দ ফজলুল করিমের উপর হামলার প্রতিবাদে যশোরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে যশোর দড়াটানা ভৈরব চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ যশোর জেলা শাখার সভাপতি আলহাজ্জো মিয়া আব্দুল হালিমের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শোয়াইব হোসেন। সমাবেশ শেষে দড়াটানা ভৈরব চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে খুলনা বাস স্ট্যান্ডে শেষ হয়।
এ সময় সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শোয়াইব হোসেন বলেন, গত ১৬ জুন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে প্রশাসনের উপস্থিতিতে হাতপাখা প্রতীকে মেয়র প্রার্থী আমির মুক্তি সৈয়দ ফয়জুল করিমের ওপর ন্যাক্কারজনক হামলা করে এই সরকার প্রমাণ করলো, এই সরকারের অধীনে কোন সুষ্ঠু নির্বাচন হবে না। অবিলম্বে নির্বাচন কমিশনারের পদত্যাগ করতে হবে। আর এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে হবে, না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন।
এসময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা শোয়াইব হোসেন, যশোর জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিক বিল্লাহ ও প্রচার সম্পাদক আব্দুল বাশারসহ সংগঠনের নেতৃবৃন্দরা।#